বন্দরে বৃদ্ধ মা’কে রাস্তায় ফেলে নিখোঁজ ছেলে!

বন্দর থানা ২১ নং ওয়ার্ড স্কুল ঘাট সংলগ্ন নদীর পাড়ে হাত-প বাঁধা ৯০ বছরের বৃদ্ধ মহিলাকে উদ্ধার করা হয়েছে। তবে, ঘটনার ১৫ দিন অতিবাহিত হলেও মিলছে না তার আত্মীয়-স্বজনের খোঁজ।

সরজমিনে গিয়ে জানা যায়, বন্দর বাগবাড়ী এলাকার প্রবাস ফেরত আফজাল হোসেন প্রতিদিনের ন্যায় ঐ দিনও ফজর নামাজ শেষে নদীর পারে হাটছিলেন, স্কুল ঘাট সংলগ্ন আসলেই কেন যেন হঠাৎ করে পা ধরে বাবা বা বলে চিৎকার। গায়ে দুর্গন্ধ শরিরের বিভিন্ন স্থানে ঘা হয়ে যাওয়ায় কিছুটা ভয় পেলেও আবেগী হয়ে পরছেন আফজাল। নিজেই গোসল করিয়ে স্থানীয় কয়েকজনের সহযোগিতায় ভর্তি করান বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। নিয়মিত এসে দেখে যান তিনি।

আফজাল হোসেন বলেন, আমি গত মাসেই মালেশিয়া চলে যেতাম আল্লাহ হয়তো একটু ভালো কাজের জন্য আমাকে বেছে নিয়েছেন। তিনি বলেন, মহিলার ছেলে মেয়ে সবাই আছে মাঝে মাঝে বলে আবার উল্টো পাল্টাও বলে যতটুকু কথা বলে বুজলাম মহিলার নাম আনঞ্জুম গ্রাম পটুয়াখালী, বরিশাল, কাশীপুর থাকতেন নানীর বাড়ির কথা বলে ছেলে বের করে নিয়ে এসে হাত বেধে ফেলে চলে যায়।

এ বিষয়ে বন্দর উপজেলা স্বাস্থ্য অফিসার মো বেলায়েত হোসেন বলেন, আমরা যথা স্বাধ্য সেবা দিচ্ছি ইনশাআল্লাহ আগের থেকে এখন অনেকটাই সুস্থ পরিবারের কাউকে পেলেই সেচ্ছাসেবী কর্মীদের সাথে নিয়ে হস্তান্তর করবো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বশেষ