বন্দরে ব্যবসার হিসাব চাইলে মারধর অতঃপর হাজতে প্রেরণের অভিযোগ 

স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ কদম রসুল এলাকার মোঃ অনিল মোস্তাফিজুর রহমান (৪০) এর নিকট অংশীদারী ব্যাবসার হিসাব চাইলে মারধর করে এবং মামলা করে জেলে প্রেরণ করেছে ব্যাবসায়ী মুকিত (৩৮) কে। উল্লেখ্য দীর্ঘ ৫ (পাঁচ) বছর যাবত নারায়ণগঞ্জ বন্দর কদম রসুল নবীগঞ্জ এলাকার সাইদুর রহমান মজনু’র পুত্র মোঃ মুকিত (৩৮) এর একই এলাকার আনার হোসেন’র পুত্র মোঃ অনিল মোস্তাফিজুর রহমান (৪০) এর কুশিয়ারা সাকিনস্ত এলাকায় ফ্রেন্ডস ফুড প্রডাক্ট নামে একটি বেকারির ব্যাবসা চালিয়ে আসছিলো।ব্যাবসার আয়-ব্যয়ের হিসাব থাকতো অনিলের নিকট।
একপর্যায়ে মুকিত ব্যাবসার অংশীদার অনিল এর কাছে গত ৫ অক্টোবর (২০২৪ খ্রীঃ) হিসাব চাইলে অপমান এবং মারধর করে। মিমাংসার জন্য এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের সহায়তায় দুই দিনের মধ্যে বেকারি ব্যাবসার আয়-ব্যয়ের হিসাব দেওয়ার আশ্বাস দিলেও তা প্রত্যাক্ষান করেন অনিল।গত ১৫ অক্টোবর মঙ্গলবার সকাল ৮ ঘটিকায় মুকিত ফেক্টরীতে মালের অর্ডার করতে গেলে বের করে দেয় এবং অংশীদার হিসেবে ফেক্টরী থেকে বের না হওয়ার অনিহা প্রকাশ করলে চড়,থাপ্পড়, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে রক্ত জমাট,নীলা ফুলা জখম করে। এ ঘটনায় কেউ প্রতিবাদ করলে তাঁকেও মারধর করে।
ঘটনার ব্যাপারে মুকিত এর ভাই কে  জিজ্ঞেস করলে তিনি বলেন, আমরা গত ১৫ অক্টোবর সকালে মুকিতের উপর অনিল হামলা করলে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করি। যার তদন্ত  দেওয়া হয় বন্দর থানার সাব ইন্সপেক্টর রিপন আহমেদকে।রিপন আহমেদ এই ঘটনার কোনো তদন্ত করেনি। কিন্তু ঐদিনই রাতে অনিল মোস্তাফিজুর রহমান বন্দর থানায় ওসি বরাবর একটি মিথ্যা অভিযোগ করে মামলা করে।মিথ্যা মামলার পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বন্দর থানা পুলিশ ব্যাবসায়ী মুকিত’কে গ্রেফতার করে।
এই ঘটনায় মুকিত এর মা বলেন,অনিল একজন প্রতারক,বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরীর পাশাপাশি চুরি করতো।চুরির অপবাদে কোথাও স্থায়ী হতে পারেনা। আমার ছেলের সাথে ব্যাবসা করে আবার আমার ছেলেকে ফাঁসিয়ে জেল খাটাচ্ছে । আমরা এই ঘটনার তদন্ত পূর্বক সুষ্ঠু বিচার দাবি জানাই ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বশেষ