অরুণাকে ‘থুথু ধিক্কার’ জানালেন পরীমণি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে সরকার পতনের আগে তারকাদের একটি দল শিক্ষার্থীদের বিপক্ষে দাঁড়িয়ে আওয়াজ তোলে। বিষয়টি শুধু আওয়াজ তোলা পর্যন্ত সীমাবদ্ধ ছিল বলেই জানত অনেকে। কিন্তু গত মঙ্গলবার এমন কিছু তথ্য ফাঁস হয়ে যায়, যেখানে উঠে আসে ভয়ঙ্কর সব তথ্য। ভেসে ওঠে দেশের কিছু তারকাদের কালো মুখ।

সম্প্রতি ‘আলো আসবেই’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে থাকা সকল কথোপকথন ফাঁস হয়েছে। সেই গ্রুপের নেতৃত্বে ছিলেন ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও চিত্রনায়ক রিয়াজ। আরও ছিলেন  অভিনেত্রী শামীমা তুষ্টি, তানভীন সুইটি, সোহানা সাবা, অরুণা বিশ্বাস, অভিনেতা সাজু খাদেমসহ আরও অনেকেই। সেই গ্রুপে আন্দোলন দমিয়ে রাখার পরিকল্পনার ছক কষা হচ্ছিল। শুধু তাই নয়, সেই গ্রুপে তাদের পরিকল্পনার অংশ হিসেবে আন্দোলনে ছাত্রদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার মতো ভয়ংকর কথা উঠে আসে। মূলত ওই গ্রুপে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ‘গরম পানি ঢালার’ পরামর্শ দেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।

বিষয়টি জানাজানি হওয়ার পর অন্যান্য তারকাদের মাঝে বেশ উত্তেজনা সৃষ্টি হয়। সামাজিক মাধ্যমে অনেক তারকারা সেই অভিযুক্তদের নিয়ে নিন্দাও প্রকাশ করেন, ধিক্কার জানান। তারই প্রেক্ষিতে অরুণা বিশ্বাসের ‘গরম পানি ঢালার’ কথায় রীতিমতো ঘৃণা উগড়ে দিয়েছেন ঢাকাই চিত্রনায়িকা পরীমণি। সামাজিক মাধ্যমে অরুণাকে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘অমানুষ!  হিংস্র! লোভী! এত হিংসা নিয়ে কখনই শিল্পী পরিচয় বহন করতে পারেন না আপনি। ধিক আপনাকে। থু..।’

মুহূর্তেই তার এই মন্তব্য ভাইরাল হয়েছে সামজিক মাধ্যমে। নেটিজেনরাও পরীমণির সঙ্গে একমত পোষণ করেন, অরুণাকে ধিক্কার জানান। উল্লেখ্য, অভিনেত্রী অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডায় পাড়ি জমিয়েছেন বলে খবর এসেছে। শিল্পীর ঘনিষ্ঠজনের বরাতে বিষয়টি নিশ্চিত হয়েছে ঢাকা পোস্ট। শেখ হাসিনার সরকার পতনের পরপরই কানাডা চলে যান তিনি।  এ বিষয়ে বর্তমানে কানাডায় অবস্থান করা ঢাকাই সিনেমার এক চিত্রনায়ক ঢাকা পোস্টকে জানান, অরুণা বিশ্বাস বর্তমানে কানাডাতে অবস্থান করছেন। শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পরপরই সুযোগ বুঝে আগস্টের শেষদিকে দেশত্যাগ করে এখানে চলে এসেছেন তিনি।

এর আগেও কানাডায় ছিলেন অরুণা বিশ্বাস। সরকার পতনের পর নিজের কৃতিকর্মের পরিস্থিতি আঁচ করতে পেরেই দেশত্যাগ করেছেন এই অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বশেষ