আজহারুল ইসলাম মান্নানের পূজা মণ্ডপ পরিদর্শন

সোনারগাঁ প্রতিনিধিঃ
শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান শনিবার (১২ অক্টোবর) সোনারগাঁওয়ে বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শন করেন। তিনি বারদীর শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম, সাদীপুর ইউনিয়নের পঞ্চমীঘাট অমল পোদ্দার বাড়ির মণ্ডপ  পরিদর্শন করেন।
এসময় আজহারুল ইসলাম মান্নান পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের সবার নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধসহ দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন। তিনি বারদীতে লোকনাথ ব্রহ্মচারী আশ্রম এলাকা ও আশ্রমের পুজা মণ্ডপসহ অন্যান্য মণ্ডপ পরিদর্শন করে পুজারিদের সঙ্গে কুশল বিনিময় করে তাদের খোঁজখবর নেন।
এসময় আজহারুল ইসলাম মান্নানের সাথে ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের সাধারণ সম্পাদক শংকর কুমার দে,উপজেলা বিএনপির সহসভাপতি কাজী নজরুল ইসলাম টিটু,সহসভাপতি ও বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমান মুন্সী, মোগড়াপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান,
উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূঁইয়া মাসুম,সনমান্দী ইউনিয়ন বিএনপি সভাপতি সাফির উদ্দীন মজনু,উপজেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন দীপু উপজেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল করিম,বারদী ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল আলী,    সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতা  প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বশেষ