অন্তর্বর্তী সরকারের সাথে কাজ করতে আগ্রহী- এনডিপি

১৯ শে সেপ্টেম্বর ২০২৪, ন্যাশনাল ডেমোক্রেটি পার্টি- এনডিপির এক জরুরি সভা অনুষ্ঠিত হয় পার্টির অস্থায়ী কার্যালয়ে। সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত উপনীত হয় যে ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে যে নতুন অন্তর্বর্তীকালীন সরকার প্রতিষ্ঠিত হয়েছে তাকে স্বাগতম জানানো হয় এবং রাষ্ট্রের সংস্কার কাজ করার লক্ষ্যে আমাদের সমর্থন ও সহযোগিতা অব্যাহত থাকে।

এনডিপির চেয়ারম্যান আব্দুল মুকাদ্দিম আরো বলেন, ৫৩ বছরের ঘুনে ধরা সমাজ সংস্কার করতে এই সরকার প্রয়োজনীয় সময় দেওয়াটাই সকল রাজনৈতিক দলের সমীচীন হবে এবং এনডিপি তাই মনে করেন। ছাত্র জনতার এই গণঅভ্যুত্থান যেন নৎসাত হতে না পারে সেজন্য এনডিপির সকল নেতাকর্মী সজাগ ও সচেতন থাকবে। আগামী সপ্তাহ থেকে ধারাবাহিকভাবে এনডিপির প্রতিনিধি দল উপদেষ্টতার সাথে সাক্ষাৎ করবেন বলেও সিদ্ধান্ত হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম মহাসচিব ওসমান গনি পাটয়ারী, প্রেসিডিয়াম সদস্য লিটন খন্দকার, প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার চৌধুরী, ভাইস চেয়ারম্যান মুনকাসির, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহমুদ, যুগ্ম মহাসচিব আবুল খায়ের, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বেলারুশ মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা মিতা নন্দী, দপ্তর সম্পাদক পলাশ আহমেদ, রাজু, লাভলু, জান্নাত প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বশেষ