গণমাধ্যম কর্মীদের সাথে পুলিশ সুপার এর মতবিনিময় সভা

নয়ন বড়ুয়া, খাগড়াছড়ি প্রতিনিধি ::
খাগড়াছড়ি জেলার সকল পর্যায়ের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১০/০৯/২০২৪ বিকেলে জেলা পুলিশের আয়োজনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। পুলিশ সুপার আরেফিন জুয়েল এর সভাপতিত্বে এতে সভায় অংশ নেন, খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন পিপিএম,মো. তরিকুল আলম এতে অংশ নেন।
এতে অর্ন্তবর্তীকালীন গঠিত খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি তরুণ কুমার ভট্টাচার্য,সাধারন সম্পাদক জসিম উদ্দিন মজুমদার,সহ-সভাপতি এইচএম প্রফুল্ল,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক সৈকত দেওয়ান ও বিভিন্ন পর্যায়ের গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।
জেলা পুলিশ সুপার বলেন,  পুলিশ থাকবে জনগণের সেবায়। সম-সাময়িক নানা বিষয়ে সাংবাাদিকের সাথে কথা বলেন নবাগত পুলিশ সুপার। তিনি নতুন বাংলাদেশের স্বাধীনতায় শহিদদের শ্রদ্ধা জানিয়ে জনগণকে সর্বোচ্চ সহযোগিতা করে এ জেলাকে সুন্দর পরিবেশ দেয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়া সাংবাদিকদের বিরুদ্ধে মামলার বিষয়ে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।
নবাগত পুলিশ সুপার আরেফিন জুয়েল আরো বলেন,মাদকদ্রব্য আসে মিমানমার,ভারত থেকে মন্তব্য করে তিনি বলেন, তারা বিক্রয় করে আর আমরা সেবন করি। ফলে ক্ষতি হচ্ছে আমাদের। এসময় কোন মাদক কার্বারিদের ছাড় দেয়া হবেনা জানিয়ে নবাগত পুলিশ সুপার প্রতিটি অনিয়ম প্রতিরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বশেষ