মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকার জয়

ঝিনাইদহ প্রতিনিধি
হালনাগাদ : সোমবার, ১ মার্চ, ২০২১, ১২:১৫ পূর্বাহ্ণ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়েছে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী শেফালী বেগম।

২ লাখ ৮৮ হাজার ২’শ ৫৪ ভোটের মধ্যে তিনি পেয়েছেন ১ লাখ ৮৮ হাজার ৮’শ ১৬ ভোট পেয়েছেন। রোববার রাত ৮ টার দিকে শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো: রোকুনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী হুমায়ন বাবর ফিরোজ পেয়েছেন ৪ হাজার ৪’শ ৫২ ভোট ও সতন্ত্র প্রার্থী আনিচুর রহমান আনারস প্রতীকে ভোট পেয়েছেন ১ হাজার ৯’শ ৭৫ ভোট। রিটার্নিং কর্মকর্তা বলেন ১২০টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।কোন প্রার্থী নির্বাচন সংক্রান্ত লিখিত অভিযোগ জানায়নি। নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে তারা যথাযথ পদক্ষেপ গ্রহণ করেছিলেন। কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এদিকে বিকাল সাড়ে ৩ টার দিকে নানা অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেয় বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী হুমায়ন বাবর ফিরোজ। তিনি তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি প্রেস বিজ্ঞপ্তি ও সাংবাদিকদের মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত বছর ৪ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন এর মৃত্যুতে চেয়ারম্যানের পদ শূন্য হয়। নির্বাচনে তার স্ত্রী শেফালী বেগম নৌকা প্রতিক পান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com