শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

মাগুরায় করোনা সচেতনতায় সাবেক এমপি আরলির মাস্ক বিতরণ

মুরাদ হোসেন
হালনাগাদ : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২০ অপরাহ্ণ

করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাগুরায় পথচারী, জনসাধারণ ও দোকানদারদের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে ৩ হাজার মাস্ক বিতরণ করেন বিএনপির সহ ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক এবং কেন্দ্রিয় মহিলা দলের সহ-সভাপতি সাবেক এম.পি এ্যাড. নেওয়াজ হালিমা আরলি। মঙ্গলবার (৯ ফেব্রয়ারী) দুপুরে এই মাস্ক বিতরণ করা হয়।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মাগুরা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান ও আরজু সিদ্দিকীর হাতে ৫শ মাস্ক তুলে দেন সাবেক এমপি এ্যাডভোকেট নেওয়াজ হালিমা আরলি।

পরে মাগুরা প্রেসক্লাবের সামনে থেকে চৌরঙ্গী হয়ে কলেজ রোডের পথচারী, সাধারণ মানুষ ও দোকানদারদের মধ্যে করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই ৩ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদ, সদস্য সচিব আক্তার হোসেন, সিনিয়র যুগ্ম-সম্পাদক আহসান হাবীব কিশোর, যুগ্ম-সম্পাদক খান ইমাম সুজা, আলমগীর হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম জাহিদ প্রমুখ।

এ্যাডভোকেট নেওয়াজ হালিমা আরলি জানান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী করোনা মহাদূর্যোগে বিএনপি’র পক্ষ থেকে জনসচেতনতামূলক কর্মসূচী চলছে। তারই ধারাবাহিকতায় মাগুরাতেও এই কর্মসূচী পালন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com