শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

দিনাজপুরে চাঁদা না দেয়ায় ইন্টারনেট ব্যবসা প্রতিষ্ঠানে হামলাঃ লুটপাট ও মারধর

দিনাজপুর প্রতিনিধি
হালনাগাদ : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ণ

দিনাজপুরে চাঁদা না দেয়ায় “র‌্যাপিড ইন্টারন্যাশনাল” ইন্টারন্যাট ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, লুটপাট ও কর্মচারীকে মারধর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেল আনুমানিক সাড়ে ৪টায় দিনাজপুর শহরের ২নং উপশহর র‌্যাপিড ইন্টারন্যাশনাল নিজ কার্যালয়ে।

এ ঘটনায় বাদী হয়ে “র‌্যাপিড ইন্টারন্যাশনাল” এর স্বত্তাধিকারী মোছাঃ মনিরা নাসরিন (৪০) দিনাজপুর কোতয়ালী থানায় ওই দিনেই উপশহর নিবাসী মোঃ জুয়েল-এর নাম উল্লেখ করে ১০/১৫ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করে।

দিনাজপুর কোতয়ালী থানার এজাহার সুত্রে জানা গেছে, ২নং উপশহরের র‌্যাপিড ইন্টারন্যাশনাল ইন্টারন্যাট ব্যাবসা প্রতিষ্ঠানে জুয়েলসহ তার সঙ্গীরা দেশীয় অস্ত্র নিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবী করে।

ব্যাবসা প্রতিষ্ঠানের কর্মচারী সৌরভ ও মিম এর নিকট। কর্মচারীরা চাঁদা দিতে অস্বীকার করিলে জুয়েল সৌরভ ও মিমকে এলোপাথারি আঘাত করে এবং রুমে থাকা ইন্টারনেটের মাইকেরেটিক,রাইডার, পেজকোর্ড, পনমডিউল খুলে, এবং মেইন লিং তার কেটে দেয়।

এছাড়াও মাইক্রোডিক রাউটার, সুইজ ওয়েলডি প্রায় ৫০,০০,০০০/ টাকার ক্ষতি সাধন করে।

কর্মচারীরা ৯৯৯ কল দিলে কোতোয়ালি থানার টহল পুলিশের গাড়ি ঘটনা স্থলে পৌছলে জুয়েল ও তার দলবল পালিয়ে যায়। এজাহারে আরও উল্লেখ করা হয়, চাঁদা না দিলে এখানে ব্যবসা করতে দিবো না জুয়েল ও তার দলবল হুমকি প্রদান করে।

কর্মচারীদের মারধরের পর ইন্টারন্যাট ব্যবসার সকল যন্ত্রাংশ প্রায় ১০ লাখ টাকা মালামাল নিয়ে যায় জুয়েল ও তার দল। এ ঘটনায় আহত কর্মচারী সৌরভ ও মিমকে দিনাজপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com