শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

টি-২০ সিরিজ জেতায় ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

বাংলার চোখ ডেস্ক / ১ বার দেখেছেন
হালনাগাদ : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ১:০২ পূর্বাহ্ণ

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ রবিবার রাষ্ট্রপতি এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ এবং জাতীয় দল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তাদের অভিনন্দন জানান। রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, বাংলাদেশ দলের এই জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এদিকে, সিরিজ জয় করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ এবং জাতীয় দল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তাদের অভিনন্দন জানান। শেখ হাসিনা আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ দলের এই জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদও জাতীয় ক্রিকেট দলসহ ক্রিকেট কোচ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়েছেন। আজ রবিবার এক অভিনন্দন বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, বড় লক্ষ্য তাড়া করে বাংলাদেশ ক্রিকেট দল দায়িত্বশীল ব্যাটিংয়ে সিরিজ নিশ্চিত করায় প্রশংসার দাবি রাখে।

খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ ক্রিকেট আজ বিশ্বের বুকে মর্যাদাপূর্ণ অবস্থানে অধিষ্ঠিত। অসাধারণ নৈপুণ্য ও বিজয়ের মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পরিপূর্ণ ও সুসংহত। এই বিজয় বাংলাদেশ ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। বাংলাদেশ ক্রিকেট দলের টিম স্পিরিট এবং অসাধারণ দক্ষতায় জাতি আজ গর্বিত।

এর আগে হারারেতে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিটিতে জিম্বাবুয়েকে ৫ উইকেটে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজও জিতে নেয় বাংলাদেশ। ১৯৪ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে চার বল হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় টাইগাররা।

 


এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com