মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে ১৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৬২

ঝিনাইদহ প্রতিনিধি
হালনাগাদ : শনিবার, ১০ জুলাই, ২০২১, ৩:২১ পূর্বাহ্ণ

ঝিনাইদহে বেড়েছেই চলেছে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে আক্রান্ত হয়েছে ১৬২ জন।

 

 

সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ৯ জন ও শৈলকুপা উপজেলায় মারা গেছে একজন। এছাড়াও সদর হাসপাতালে ভর্তি অবস্থায় উপসর্গ নিয়ে মারা গেছে আরও ৩ জন।

এদিকে জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৬২ জন। শুক্রবার সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ৪৪২ জনের নমুনা পরীক্ষা করে এ ফলাফল এসেছে। আক্রান্তের হার ৩৬ দশমিক ৬৫ ভাগ।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৪’শ ৮২ জনে। নতুন করে সুস্থ হয়েছেন ৮৬ জন। বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছে ১২৩ জন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com