রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় রেডেক্স কুরিয়ার সার্ভিসের এক কর্মী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি
হালনাগাদ : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৫ অপরাহ্ণ
সড়ক দুর্ঘটনা

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় রেডেক্স কুরিয়ার সার্ভিসের এক কর্মী নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। বুধবার দুপুরে হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটিয়া বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে মোটর সাইকেল যোগে হরিণাকুন্ডু থেকে ঝিনাইদহে যাচ্ছিল রেডেক্স কুরিয়ার সার্ভিসের কর্মী রাহুল হোসেন রাতুল ও তার প্রতিবেশী প্রান্ত। পথে ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাতুল ও প্রান্ত গুরুতর আহত হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাতুলকে মৃত ঘোষনা করে। আহত প্রান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করলেও চালক পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com