মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

ঝিনাইদহের পর এবার যশোরে ভাষা সৈনিক “মুসা মিয়া ভবনের” ভিত্তি প্রস্তর স্থাপন

চোখ ডেস্ক
হালনাগাদ : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৬ অপরাহ্ণ

যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুরে অবস্থিত শামস্-উল-হুদা ফুটবল একাডেমিতে রোববার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নবনির্মিতব্য ভবনটির নামকরণ করা হয়েছে ‘ভাষা সৈনিক মুসা মিয়া ভবন’। বিকেলে শামস্-উল-হুদা ফুটবল একাডেমির সভাপতি নাসের শাহরিয়ার জাহেদী এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন একাডেমির নির্বাহী সদস্য মোহাম্মদ শফিকউজ্জামান, সমাজসেবক রবিউল আউয়াল ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম। এসময় ক্রীড়া সংগঠক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ভবনটি পাঁচতলা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এই ভবনে দেড়শ’র অধিক ফুটবলার থাকতে পারবেন। থাকবে আধুনিক জিমনেসিয়াম,অডিও-ভিডিও ক্লাসরুম, কমনরুম ও ডাইনিং রুম। ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে একাডেমির সভাপতি নাসের শাহরিয়ার জাহেদী বলেন, এলাকাবাসীর সদিচ্ছার কারণেই উত্তরোত্তর একাডেমির কার্যক্রম বৃদ্ধি পাচ্ছে। তবে, দুঃখের বিষয় হচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন শামস্-উল-হুদা ফুটবল একাডেমির নাম তালিকাভুক্ত করেনি। অথচ এই একাডেমির খেলোয়াড়রা ফুটবলের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে থেকে দেশের সম্মান বৃদ্ধি করছে।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে শামস্-উল-হুদার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ঝিনাইদহে ঐতিহ্যবাহী জাহেদী ফাউন্ডেশনের অর্থায়নে সিদ্দীকিয়া আলিয়া কামিল এম এ মাদ্রাসায় জামে মসজিদ নির্মাণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com