শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

কুষ্টিয়ায় ফেনসিডিল সহ আটক- ২

কুষ্টিয়া প্রতিনিধি
হালনাগাদ : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ১০:০৬ পূর্বাহ্ণ

কুষ্টিয়ার কুমারখালী ফায়ারসার্ভিসের পাশে কুষ্টিয়া -রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক থেকে ফেনসিডিল সহ মাসুদ (৪৬) ও শরন কুমার সিংহ (৪৫) নামের দুজনকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ।

এসময় মোটরসাইকেলের পিছনে রাখা ব্যাগ তল্লাশি করে মিলেছে ৫ পিস ফেনসিডিলের বোতল।গতকাল বুধবার (১২ মে) বিকাল ৪টার দিকে কুমারখালী থানার এসআই শরিফ হোসেন, এসআই হাসান, এসআই আরিফ ও এএসআই মনির এ অভিযান পরিচালনা করেন।

পুলিশ জানায়, দুর্গাপুর ফায়ারসার্ভিসের পাশে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক সড়ক থেকে মোটরসাইকেলে কুমারখালী অভিমুখে আসার পথে মোটরসাইকেলের পিছনে রাখা ব্যাগ তল্লাশি করে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আটককৃত মাসুদ কুমারখালী সেরকান্দি গ্রামের এটিএম আবুল মনছুর মজনুর ছেলে ও শরন কুমার এলঙ্গীপাড়া গ্রামের মৃত গোবিন্দ সিংহের ছেলে। কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, আটককৃত দুজনকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com