বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় চলছে মাদক ব্যবসায়ী কাজলের সন্ত্রাসী কর্মকাণ্ড: পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘর ভাংচুর

কুষ্টিয়া প্রতিনিধি / ৭ বার দেখেছেন
হালনাগাদ : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ২:০৫ পূর্বাহ্ণ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ছেউড়িয়া মন্ডলপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ছেউড়িয়া মন্ডলপাড়া এলাকার মহিদুল ইসলামের বাড়িতে হামলা ও বাড়ি ঘর ভাংচুর চালিয়েছে একই এলাকার একাধিক মামলার আসামি ইয়াবা ব্যবসায়ী কাজল (৩৫) ও তার সন্ত্রাসী বাহিনী।

 

 

এঘটনায় মহিদুল ইসলামের শ্যালক রহিমসহ ৩ জন আহত হয়েছে। ঘটনার পর মহিদুল ইসলামের স্ত্রী দুলালী খাতুন বাদী হয়ে কুমারখালী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে বলা হয়েছে, পূর্ব শত্রুতার জের ধরে আসামী মোঃ কাজল (৩৫) পিতাঃ নুর ইসলাম ওরফে টিয়ালা, নাদিম হোসেন (২৫) পিতা: লিটন হোসেন, নাসিম হোসেন, (২২) পিতা: লিটন হোসেন সর্ব সাং ছেউড়িয়া মন্ডলপাড়া ইমু হোসেন (১৯) পিতাঃ ফরহাদ আলী, রাফিদ হোসেন (১৯) পিতাঃ মুরাদ হোসেন গতকাল রাত আনুমানিক ১০ টার দিকে হাসুয়া, লোহার রড, কাঠের বাটাম,বাঁশসহ দেশিয় অস্ত্র নিয়ে আমার বাড়ির সামনে এসে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

আমার ভাই রহিম ঘর থেকে বেরিয়ে এসে গালিগালাজ করতে নিষেধ করলে কাজল ও তার বাহিনী আমার ভাইয়ের উপর হামলা চালায় এবং তাকে গনপিটানি দেয় এসময় কাজল আমার ভাই রহিম এর ডান চোখের উপর ঘুষি মারে। এতে আমার ভাই মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করতে আসলে আমার দুই ভাতিজী আদুরী (২২) ও শ্রাবণী (১৬) এর উপর হামলা চালায় এবং কিল ঘুষি মারতে থাকে।

মারামারি দেখে আমার মা রহিমা (৬৫) এগিয়ে আসলে তার উপর কাজল ও তার বাহিনী হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় কাজল ও তার বাহিনী আমার বাড়িঘর, আসবাবপত্র ভাংচুর করে এবং টিভিসহ মালামাল লুট করে নিয়ে যায়।

এসময় এলাকাবাসী আমাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে কাজল ও তার বাহিনী আমাদের হুমকি ধামকি দিয়ে চলে যায়।

আমি এঘটনার সুস্ঠ বিচার চাই।

 

 


এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com