শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

কুষ্টিয়ায় করোনার ঢেউ মোকাবেলায় জেলা পুলিশের মটর শোভাযাত্রা

কুষ্টিয়া প্রতিনিধি
হালনাগাদ : রবিবার, ৪ জুলাই, ২০২১, ৭:২০ অপরাহ্ণ

সরকার ঘোষিত দেশব্যাপী সর্বাত্বক লকডাউন বাস্তবায়নে আজ দুপুরে পুলিশ সুপার খাইরুল আলমের নেতৃত্বে জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে জন সচেতনতার জন্য বিভিন্ন শ্লোগানে ব্যানার সজ্জিত গাড়ীবহর এবং সুসজ্জিত বাদকদলসহ এক বিশাল মটর শোভাযাত্রা কুষ্টিয়া পুলিশ লাইন্স হতে বের হয়ে মঙ্গবাড়িয়া, ত্রিমোহনী, মজমপুরগেট, চৌড়হাস, মোল্লাতেঘরিয়া, কুমারখালী থানাধীন দবির মোল্লার গেট, বড় বাজার রেলগেট, সিঙ্গারমোড়, থানা মোড়, ছয় রাস্তার মোড় এবং হরিপুর ব্রীজ প্রদক্ষিন করে পুনরায় পুলিশ সুপারের কার্যালয়ে শেষ হয়।

এসময় জেলা পুলিশের বাদক দলের বাদ্যের তালে তালে করোনা সচেতনতামুলক অডিও প্রচার করা হয়। এ শোভাযাত্রার উদ্দেশ্য শুধুই জনগনকে অদৃশ্যশক্তি মরণঘাতি করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা।

সামনে থেকে করোনার বিরুদ্ধে যুদ্ধ করছে জন্মযোদ্ধা বাংলাদেশ পুলিশ তথা জেলা পুলিশ কুষ্টিয়া এবং ঘরে অবস্থান করে এই যুদ্ধে অংশ গ্রহন করবে জনগণ।

পুলিশ সুপার খাইরুল আলম লকডাউন বাস্তবায়নের জন্য সুশীল সমাজসহ সমাজের সর্বস্তরের মানুষ, প্রিন্ট এবং ইলেকক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের গুরুত্বপূর্ন ভুমিকার কথা উল্লেখ করেন।

বৈশ্বিক মহামারি করোনাকালীণ সবাইকে সরকার কর্তৃক আরোপিত বিধি নিষেধ প্রতিপালন পূর্বক পুলিশকে সাহায্য করার জন্য আহবান জানান।

পুলিশ সুপার খাইরুল আলম সাংবাদিকদের বলেন, চলমান লকডাউন ব্যক্তি স্বার্থে নয়, জনগনের কল্যাণের জন্য। সারাদেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রমন দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

মহামারি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরুন। অকারনে বাইরে ঘোরাফেরা না করে সবাই নিজ নিজ ঘরে অবস্থান করে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান।

সবাই নিজ নিজ অবস্থানে থেকে এই অদৃশ্য শক্তির মোকাবেলা করতে হবে। চলমান পরিস্থিতিতে কেউ বিধি-নিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে পুলিশ সুপার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

লকডাউন বাস্তবায়ন মটর শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ফরহাদ হোসেন খাঁন অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), ছাব্বিরুল আলম অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়া ট্রাফিক শাখা, কুষ্টিয়াসহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ফোর্সগণ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com