রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে আটক ২ ছিনতাইকারী

কুষ্টিয়া প্রতিনিধি
হালনাগাদ : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ৬:১২ অপরাহ্ণ

মঙ্গলবার (৩১ মে) দিবাগত রাত দেড় টার দিকে কুষ্টিয়ার মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা এর সহযোগিতায় মিরপুর থানার ফোর্সদের সমন্বিত প্রচেষ্টায় ছিনতাইকারী দলের ০২ সদস্যকে তাদের নিজ বসতবাড়ী থেকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়।

ঘটনার বিবরণে জানা যায় অত্র মামলার বাদী হাজী মোঃ আশরাফুল হক বুলু (৬৪) কুষ্টিয়ার মিরপুর থানার নওপাড়া (৭নং ওয়ার্ড) এলাকার মৃত ফজলুল হকের ছেলে। তিনি গত ৩০ শে এপ্রিল ২০২১ইং রাত ০৩:০৫ টার দিকে সেহেরীর খেয়ে তার এলাকার অপর ধান চালের মোঃ কিতাব আলীর ছেলে ব্যবসায়ী মোঃ দোয়াত আলী (৫২) সহ একটি পিকআপ গাড়ী যার রেজিঃ নং-ঢাকা মেট্রো ন-১৯-৪৮৩৩ ভাড়া করে ড্রাইভার ও দোয়াত আলী পিকআপের কেবিনে বসা এবং বাদী পিকআপের ডালায় বসাবস্থায় মিরপুর পৌরসভার সামনে থেকে সিংড়া থানার জামতলীর হাটের দিকে রওনা দেয়।

পথিমধ্যে মিরপুর থানাধীন মিরপুর পৌরসভার অন্তর্গত মোশারফপুর উত্তরপাড়া গোরস্থান পার হয়ে রাস্তায় থাকা কালভার্টের অনুমানিক ২০ ফুট পূর্বে রাত ০৩:২০ টার দিকে পৌঁছামাত্র কালভার্টের অনুমানিক (২০-২৫) ফুট সামনে তামাকের ডাটা আটি বাঁধাবস্থায় রাস্তায় ব্যারিকেড দেখতে পেয়ে ড্রাইভার গাড়ী থামালে অজ্ঞাতনামা ৩/৪ জন দুষ্কৃতিকারীরা তাদের বয়স অনুমানিক (২০-৫০) বছরের মধ্যে হবে সকলের মুখে গামছাদ্বারা ঢাকা এবং পরনের লুঙ্গি ভাঁজ করাবস্থায় তাদের হাতে দেশীয় ধারালো হাসু, ভোজালী ও লাঠি দিয়া মামলার বাদী ও অপর ব্যবসায়ী সহ ট্র্রাকের ড্রাইভারকে অতর্কিতভাবে আক্রমন করে।

বাদী গাড়ীর পিছনের ডালায় থাকাবস্থায় দুষ্কৃতিকারীরা তাদের আঘাত করে মৃত্যুর ভয় দেখিয়ে তাদের কাছে থাকা ব্যবহৃত মোবাইলসহ বাদীর নিকট থাকা ১,৩১,০০০/- টাকা ও অপর ব্যবসায়ী দোয়াত আলী এর নিকট থেকে ১,১০,০০০/- টাকাসহ ট্রাকের ড্রাইভারের ব্যবহৃত মোবাইল ছিনতাই করে দুষ্কৃতিকারীরা নিয়ে চলে যায়। এ ব্যাপারে বাদী হাজী মোঃ আশরাফুল হক বুলু থানায় হাজির হয়ে এজাহার দায়ের করে যার নং-২৭, তাং-৩০/০৪/২০২১ ইং (ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু হয়)।

পরবর্তীতে মিরপুর থানার একটি চৌকস অভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৩০শে মে ২০২১ইং আসামী মোঃ ছমির (৩৪) গ্রেফতার করে আসামীর স্বীকারোক্তি মোতাবেক অভিযান পরিচালনা করে আসামী মোঃ মাসুম প্রামানিক(৩৭) ও আসামী মোঃ সাইফুলকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করিলে আসামীদ্বয় বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক সেচ্ছায় স্বীকারোক্তীমূলক জবানবন্দি প্রদান করে।

পুর্বে আটককৃত আসামী মোঃ ছমির কুষ্টিয়ার মিরপুর থানার সাহেবনগর (ক্যানেলপাড়া) এলাকার মোঃ পলান প্রামানিক এর ছেলে। পরবর্তিতে আটককৃত আসামীদ্বয়ের মধ্যে মোঃ মাসুম প্রামানিক কুষ্টিয়ার মিরপুর থানার সাহেবনগর এলাকার মৃত আতিয়ার রহমান এর ছেলে এবং অপর আটককৃত আসামী মোঃ সাইফুল কুষ্টিয়ার মিরপুর থানার মিলপাড়া ( শেখ আব্দুর রশিদ কমিউনিটি সেন্টারের দক্ষিন পাশে) এলাকার এ/পি আঃ গনি এর জামাই।

উক্ত আসামীরা ঘটনার দিন মিরপুর থানাধীন মিরপুর পৌরসভার অন্তর্গত মোশারফপুর উত্তরপাড়া গোরস্থান পার হয়ে রাস্তায় থাকা কালভার্টের অনুমানিক ২০ ফুট পূর্বে রাস্তার উপর তামাকের ডাটা এবং খেজুর গাছের ডেগো ফেলে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে মৃত্যুর ভয় দেখিয়ে বাদী এবং তার সঙ্গে থাকা ব্যক্তি ড্রাইভারদের কাছে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনতাই করে নিয়ে চলে যায়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com