শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

কালীগঞ্জে জুয়া খেলার সময় হাতেনাতে ৫ জুয়াড়ি আটক

কালীগঞ্জ প্রতিনিধি
হালনাগাদ : শনিবার, ২৯ মে, ২০২১, ১:০২ পূর্বাহ্ণ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সিংদহ গ্রাম থেকে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে হাতেনাতে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে তাদের আটক করা হয়। এসময় জুয়া খেলার স্থান থেকে ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার সিংদহ গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে রহিদুল ইসলাম (৩৫), মৃত রাকিব উদ্দিনের ছেলে রুহুল আমিন (৩৬), আমির আলীর ছেলে মাহাবুর মন্ডল (৪৫), বাবর আলীর ছেলে কবির হোসেন (৩০) ও সোহরাব আলীর ছেলে সেলিম রেজা (৪২)।

কালীগঞ্জ থানার এসআই জাকারিয়া মাসুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিংদহ গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করা হয়েছে। এ সময় খেলার স্থান থেকে টাকাও উদ্ধার করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com