মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
* To read Daily Banglar Chokh News in different languages ​​by Google Translator, going to `Select Language' option in the main menu.* ডেইলি বাংলার চোখের সংবাদ গুগল ট্রান্সলেটর দ্বারা বিভিন্ন ভাষায় পড়তে মেইন মেনুতে সিলেক্ট ল্যাংগুয়েজ অপশন এ যেয়ে ভাষা নির্ধারণ করুন* गूगल अनुवादक द्वारा दैनिक बांग्ला आई न्यूज को विभिन्न भाषाओं में पढ़ने के लिए, मुख्य मेनू में भाषा का चयन करें विकल्प पर जाकर भाषा का चयन करें।*

একজন নারী উদ্যোক্তার গল্প

কে. এম . মাহাফুজুল হক
হালনাগাদ : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১, ১:৩১ পূর্বাহ্ণ

মুক্তি খন্দকার একজন গৃহিনী ও সফল উদ্যোক্তা। সাংসারিক কর্মব্যস্ততার মাঝেও তিনি গ্রহণ করেছেন বিভিন্ন ধরনের উদ্যোগ। তিনি বর্তমানে কাজ করছেন বিভিন্ন ধরনের হোমমেইড  খাবার নিয়ে।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  Women and e-Commerce forum – WE নামক একটি দলের মাঝে নিজেকে খুব অল্প দিনেই  তিনি প্রতিষ্ঠিত করেছেন। বিভিন্ন ধরনের মজাদার ও সুস্বাদু খাবার এবং নতুন নতুন রেসিপি নিয়ে তৈরি করে ব্যাপক সাড়া ফেলে দিয়েছেন। যা কিনা  facebook.com/muktirrannaghorbd/ ফেসবুকের পেজে এবং www.youtube.com/channel/UCd7a7q11RqZEwNCnlCxo_Vg ইউটিউব  চ্যানেলের এই লিংক দুটিতে প্রবেশ করলেই বোঝা যায়। ঢাকার মধ্যে এই খাবারগুলো ব্যাপকভাবে ডেলিভারি যাচ্ছে। রবি ঠাকুরের স্মৃতিবিজড়িত শিলাইদহে ( কুষ্টিয়া জেলার কুমারখালী থানার একটি গ্রাম) তার জন্মস্থান। কুষ্টিয়ার এই সফল নারী উদ্যোক্তা স্বামী এবং সন্তান নিয়ে ঢাকাতে বসবাস করছেন। সাংসারিক শত কর্ম ব্যস্ততার মাঝেও নিজের তৈরি রেসিপি নিয়ে বিভিন্ন ধরনের খাবার তৈরি করে সৃষ্টি করেছেন একটি কর্মস্থান। তার এই উদ্যোগ প্রমাণ করে দেয়, নারীরাও হতে পারে একজন সফল উদ্যোক্তা। নারীদের জন্য হয়ে থাকবে একটি পথপ্রদর্শক অনুপ্রেরণা। নারী জাতি কোন অবহেলার পাত্রী নয়,নারীরা চাইলেই পারে সৃষ্টি করতে একটি কর্মস্থান। শুভকামনা রইল মুক্তি খন্দকারের মত নারী উদ্যোক্তাদের জন্য।


আপনার মতামত লিখুন :

4 responses to “একজন নারী উদ্যোক্তার গল্প”

  1. SALIM AHMED says:

    আসসালামু আলাইকুম, আমরা কুষ্টিয়া অঞ্চল এর মানুষ কুষ্টিয়ার কোন ভালো কিছু দেখলে আমার খুব ভালো লাগে। আমি /আমরা তার সাফল্য কামনা করি।আল্লাহ আপনাকে সাফল্য দান করুন।

  2. Prianka Das says:

    আপু, অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।সত্যিই রান্নাঘর এর রানী নিজের পরিচয় পেল।

  3. Umme Salma says:

    অনেক অনেক অভিনন্দন । এগিয়ে যাও ভাবী। শুভ কামনা রইলো।

  4. রিক্তা says:

    ধন্যবাদ মুক্তি তোমাকে অনেক অনেক অভিনন্দন এগিয়ে যাও।সামনে তোমার নতুন দিন হাতছানি দিয়ে ডাকছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Theme Created By Uttoronhost.com